রাউজানে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে

0

চট্টগ্রামের রাউজানে নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯। ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’—এ প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠানের শুরুতেই বর্ণাঢ্যে র‌্যালি বের করা হয়। সাদা টি-শার্ট ও ঢাক-ঢোলের তালের সাথে র‌্যালিতে অংশ নেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, জন প্রতিনিধি, কমিউনিটি পুলিশিংয়ের সদস্যসহ স্থানীয় সাধারণ মানুষ। র‌্যালিটি রাউজান থানা প্রাঙ্গণ থেকে শুরু করে পোস্ট অফিস হয়ে ফকিরহাট অতিক্রম করে একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।
শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জাতীয় সংগীত পাঠের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ওড়ানো ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে অডিটোরিয়ামে চেয়ারম্যান লায়ন সরোয়ার্দী সিকদারের সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি। প্রধান বক্তা ছিলেন, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা।

উপ-পুলিশ পরিদর্শক সাইমুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, জেকে গ্রুপের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খাঁন, অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার মসিহুদ্দৌলা রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কপিল উদ্দিন চৌধুরী, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশকে ভালবাসলে, দেশের জন্যে কাজ করলে মানুষ মরার পরেও বেঁচে থাকে। মানুষ তার কর্মের মাধ্যমে যুগে যুগে স্মরণীয় হয়ে থাকতে পারেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন