s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

রাউজানে ফজলুল হক চেয়ারম্যান স্মৃতি ফ্রি হেলথ ক্যাম্প ২০ ফেব্রুয়ারি

0

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাউজান পশ্চিম গুজরা ইউনিয়নের রুপচান্দনগর গ্রামে ফ্রি হেলথ্ ক্যাম্পের উদ্যোগ নেওয়া হয়েছে। ২০ ফেব্রুয়ারি (শনিবার) হযরত আলহাজ্ব ওচমান আলী মাস্টার (রহ:) এর বাড়িতে এই ‘ফ্রি হেলথ ক্যাম্প’ অনুষ্ঠিত হবে।

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান এবং যুদ্ধকালীন মুজিব বাহিনী প্রধান মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক চেয়ারম্যানের ৩৩তম মৃত্যুবার্ষিকীতে বছরব্যাপী কর্মসূচির চতুর্থ পর্যায়ে এই ‘ফ্রি হেলথ ক্যাম্প’ অনুষ্ঠিত হবে।

‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটি’ এবং ‘আমরা করবো জয়’-এর যৌথ আয়োজনে দিনব্যাপী এ ক্যাম্প সুসম্পন্ন করতে যাবতীয় সহযোগিতা করবে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।

এ বিষয়ে বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে এক সভা হাসপাতালের প্রেসিডেন্ট কার্যালয়ে একটিং প্রেসিডেন্ট সৈয়দ মো. মোরশেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আয়োজনের বিস্তারিত তুলে ধরেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটির মহাসচিব শওকত বাঙালি। অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালক প্রশাসন ডা. মো. নুরুল হক, উপপরিচালক প্রশাসন মো. মোশাররফ হোসাইন ও ডা. এ.কে এম আশরাফ উল করিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী অনুরুপ চৌধুরী প্রমুখ।

Din Mohammed Convention Hall

আয়োজন সফল করতে সর্বাত্মক সহযোগিতার কথা উল্লেখ করে সভাপতির বক্তব্যে সৈয়দ মো. মোরশেদ হোসেন বলেন, যে কোন সামাজিক কর্মকাণ্ডে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল নিবেদিত। রাউজানের আয়োজনটি জাতির জনক বঙ্গবন্ধু ও তার ঘনিষ্ঠ সহচর একজন মুক্তিযোদ্ধাকে ঘিরে। এ আয়োজনটি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছি আমরা।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm