s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

রহস্যজনক ড্রোন উড়ছিল আনোয়ারায়, পুকুরে পড়ার পর নিয়ে গেল গাড়িতে আসা ৩ যুবক

0

চট্টগ্রামের আনোয়ারায় বিমানবাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের (রাডার অফিস) পাশেই একটি রহস্যজনক ড্রোন পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে উপজেলার বটতলী ইউনিয়নের ছিরা বটতলী গ্রামে বিমানবাহিনীর রাডার (নিয়ন্ত্রণ কক্ষ) অফিসের পাশে ইসহাক ডাক্তারের বাড়িতে এটি নেমে আসে।

স্থানীয়রা জানান, অবতরণের ২০ থেকে ২৫ মিনিটের মধ্যেই অজ্ঞাত তিন ব্যক্তি একটি মাইক্রোবাসযোগে এসে ড্রোনটি নিয়ে যায়। ড্রোনটি বুধবার বিকালেও বিমান বাহিনীর রার্ডার (নিয়ন্ত্রণ কক্ষ) অফিসের উত্তর পাশে বৈরাগ ইউনিয়নের খান বাড়ি এলাকার আকাশে উঠতে দেখেছেন স্থানীয়রা। তবে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম বিষয়টি তদন্ত করে দেখছেন বলেন জানান।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ ইলিয়াছ জানান, দুপুরে বাড়ির পুকুর পাড়ে ছেলেরা খেলতে গেলে ড্রোনটি হঠাৎ নেমে এসে পুকুরে পড়ে যেতে দেখে। তখনই তারা সেটি পুকুর থেকে উদ্ধার করে। কিছুক্ষণ পর একটি মাইক্রোবাস যোগে অজ্ঞাত ৩ যুবক এসে ছেলেদের কাছ থেকে ড্রোনটি নিজেদের দাবি করে নিয়ে যায়।

তিনি আরও জানান, গত বুধবার বিকালেও বৈরাগ ইউনিয়নের খানবাড়ি এলাকায় ড্রোনটি উড়তে দেখেন তিনি। তবে ড্রোনের মালিক দাবি করে নিয়ে যাওয়া লোকজনকে কেউ চিনতে পারেননি বলেও জানান স্থানীয়রা।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm