আক্রান্ত
২৪৩৯৮
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৮

রসালোতে বাসি দই, রসমালাইয়ের লেবেল ছেঁড়া

0

মেয়া‌দোত্তীর্ণ দই বিক্রি, মেয়া‌দোত্তীর্ণ রসমালাইয়ের লে‌বেল ছিঁড়ে ফেলা এবং মেয়াদবিহীন বেকা‌রি পণ‌্য সংরক্ষণ করায় চট্টগ্রাম নগরীর কোতোয়ালী মোড় এলাকার রসালো সুইটস এন্ড বেকারিকে ৩০ হাজার টাকা জরিমানা গুণতে হয়েছে। অপরদিকে বন্দর থানার পুরাতন পোর্ট মার্কেটের একটি দোকানকে বেশি দামে আলু বিক্রি করায় তিন হাজার টাকা এবং মেয়াদহীন পণ্য রাখার দায়ে আরো দুটি দোকানকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

রসালোতে বাসি দই, রসমালাইয়ের লেবেল ছেঁড়া 1

বুধবার (১১ নভেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের সমন্বয়ে গঠিত টিম এই জরিমানা আদায় করেন। অভিযানে এপিবিএন-৯ এর সদস্যরা সহায়তায় করেন।

বিষয়টি নিশ্চিত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, কোতোয়ালী মোড়ের রসালো সুইটস এন্ড বেকারিতে মেয়া‌দোত্তীর্ণ দই বিক্রি এবং মেয়াদের লেবেল ছিঁড়ে ফেলার অভিযোগ পেয়ে আমাদের বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও আমিসহ সরেজমিনে গিয়ে সত্যতা পাই। সত্যতা পেয়ে রসালোকে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, বন্দর থানার এলাকায় আলুর দাম মূল্য তালিকায় ৩০ টাকা লিখে ৩৭ টাকায় আলু করাসহ বিভিন্ন অপরাধে ছয়টি দোকানের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বা‌র্থে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাক‌বে।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm