যৌতুক না দিলে তালাকের হুমকি, নববধূ তুশার আত্মহত্যা

0

যৌতুক দিতে না পারলে তালাক। সেই কথা শুনে অভিমানে নিজের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে সীতাকুণ্ড বাঁশবাড়িয়া এলাকার জান্নাতুল ফেরদৌস তুশা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় তুশাকে ডিভোর্সের হুমকি দেওয়ায় আত্মহত্যার ঘটনাটি ঘটে।

সীতাকুণ্ড থানা সূত্রে জানা যায়, বাঁশবাড়িয়া এলাকার মো. রফিকের মেয়ে জান্নাতুল ফেরদৌস তুশার সাথে শীতলপুর লালবাগ এলাকার জাফর ইকবালের ছেলে ইমতিয়াজ হোসেন শিবলুর সাথে প্রেমের সম্পর্ক করে কয়েক মাস আগে বিয়ে করে। প্রথমে পারিবারিকভাবে এই বিয়ে মেনে না নিলেও পরে পরিবার থেকে বিয়ের সম্মতি দেয়। কিন্তু ছেলের মা ঘরে বউ তুলে নেওয়া সত্বেও যৌতুকের বিশাল বোঝা চাপিয়ে দেয় তুশার পরিবারের উপর।

একাধিকাবার দাবি মানতে নারাজ তুশাকে ডিভোর্সের হুমকি দেয় তার স্বামী। সেই অভিমানে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে তুশা।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শামীম এ বিষয়ে চট্টগ্রাম প্রতিদিনকে জানান- বাঁশবাড়িয়া এলাকা থেকে সিলিং ফ্যানে উড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তুশার লাশটি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, লাশটি চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। মেয়ের বাবা এই ঘটনার জন্য আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন ছেলে পক্ষের বিরুদ্ধে। ছেলে পলাতক আছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

আরএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন