s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্ত ঝরল মিরসরাইয়ে

0

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গিয়ে দুই পক্ষের সংঘর্ষে রক্ত ঝরল চট্টগ্রামের মিরসরাইয়ে। সংঘর্ষে দুই পক্ষের ৭-৮ জনের মত আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (১১ নভেম্বর) মিরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে এই সংঘর্ষ হয়। উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিকের সভাপতিত্বে স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সন্তান আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জানা গেছে, সমাবেশের মাঝপথে উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী মাইনুর ইসলাম রানার নেতৃত্বে একটি বিশাল মিছিল সমাবেশস্থলে প্রবেশ করলে উপজেলা যুবলীগের বর্তমান কমিটির পক্ষ থেকে তাদের বাধা দিলে সংঘর্ষের সূত্রপাত ঘটে। এসময় সভাপতি পদ প্রত্যাশী মাইনুর ইসলাম রানাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয় বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সরওয়ার্দী নিজামী নওফেল।

এই সংঘর্ষের ঘটনায় উপজেলা যুবলীগের আলোচনা সভা সংক্ষিপ্ত করে দ্রুত শেষ করে দেয়া হয়। সভায় উপস্থিত একজম জানান, দুই পক্ষের সংঘর্ষ শুরু হলে প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে দ্রুত সময়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক মঞ্চে উপস্থিত থাকলেও তারা বক্তব্য দেননি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘উপজেলা যুবলীগের নতুন কমিটি নিয়ে আলোচনা হচ্ছে। সমাবেশে পদপ্রত্যাশীদের মধ্যে ছোটখাটো কিছু ঘটনা ঘটেছে। রুহেল কাকা স্পটে ছিলেন। আমি আর উপজেলা আওয়ামী লীগের সভাপতিও ছিলাম। পরে এগুলো মিটমাট করে দেয়া হয়েছে।’

Din Mohammed Convention Hall

এআরটি/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm