যুবক পিটিয়ে হত্যা, অভিযুক্ত এসআই ২ দিনের রিমান্ডে

0

মোবাইল চোর সন্দেহে এজাহার মিয়া (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত পুলিশের এসআই ইকবাল পারভেজ রায়হানকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রোববার (২৭ অক্টোবর) চট্টগ্রাম অতিরিক্ত চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রবিউল আলম,তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন দুইদিনের রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ২২ অক্টোবর মঙ্গলবার বিকালে নগরীর হালিশহর পুলিশ লাইন থেকে তাকে আটক করা হয়। পরদিন তাকে আদালতে হাজির করে সীতাকুণ্ড থানা পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আজ রবিবার শুনানির দিন ধার্য্য করেন।

জানা যায়, মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে উপজেলা ভাটিয়ারি কলেজ রোড এলাকায় মোবাইল চুরির অপবাদে ইকবাল পারভেজ রায়হান নামের পুলিশের এক এএসআই এজাহার নামের যুবককে পিটিয়ে হত্যা করে। এজাহার মিয়া ভাটিয়ারি ৪ নম্বর ওয়ার্ডের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে।

এ ঘটনায় ২২ অক্টোবর রাতে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন এজহারের ভাই আলমগীর। মামলায় এসআই রায়হন, তার ভাই ইমতিয়াজ আরমান ও ভগ্নিপতি মিজানুর রহমানকে আসামি করা হয়। আসামিদের মধ্যে এসআই রায়হান ও তার ভগ্নিপতি বর্তমানে কারাগারে রয়েছেন। ঘটনার পর ২২ অক্টোবর বিকালেই তাদের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন