যুবককে ছুরিকাঘাত করা দুই ছিনতাইকারীকে ধরলো বায়েজিদ থানা পুলিশ

0

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার শেরশাহ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. শরীফ (২৮) নামে এক যুবক আহতের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে শেরশাহ রৌফাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বায়েজিদ বােস্তামী থানার হারুন কোম্পানীর বাড়ীর সাথে জাকির সওদাগর বাড়ীর মাে. জাকিরের ছেলে রবিউল ইসলাম হৃদয় (১৮) এবং একই এলাকার আব্দুল মাহবুদের ছেলে ফয়সাল আলম প্রকাশ আলভী (২৩)।

জানা যায়, মো. শরীফ রাতে কাজ শেষে বাসায় ফিরছিলেন। বায়েজিদ বােস্তামী থানার শেরশাহ ডাব গার্মেন্টসের সামনে কয়েকজন ছিনতাইকারী তার বুকের বাম পাশে ও বাম পায়ে ছুরিকাঘাত পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় শরীফকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। আহত শরীফ বায়েজিদ থানার মোজাফফর নগর এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

Yakub Group

এই বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘শেরশাহ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরীফ নামে এক যুবক আহত হন। এ সময় শরিফের চিৎকারে ঘটনাস্থলে টহলরত বায়েজিদ থানা পুলিশ এগিয়ে যায়। স্থানীয় লােকজনের সহায়তায় তাৎক্ষণিকভাবে ফয়সাল আলম প্রকাশ আলভীকে টিপ ছােরাসহ আটক করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘পরবর্তীতে বায়েজিদ থানার টিম তার সহযোগিতায় ঘটনায় জড়িত রবিউল ইসলাম হৃদয়কে রৌফাবাদ এলাকা থেকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে দ্রুত আইনের মামলা দায়ে করে আদালতে সমর্পণ করা হয়েছে।’

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm