আক্রান্ত
১৮৮৯
সুস্থ
১৭৯
মৃত্যু
৫৮

যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষা বিষয়ে পরামর্শ দিচ্ছে এডুমিগ

0

দেশের অনেক শিক্ষার্থীর স্বপ্ন থাকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার। কিন্তু স্বপ্ন থাকলেও ভিসা জটিলতা এবং অধিক টিউশন ফির কারণে সাধ ও সাধ্যের সমন্বয় করাটা অসাধ্য হয়ে যায়। বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলো থেকে ক্রেডিট ট্রান্সফার করাটা যথেষ্ট কষ্টসাধ্য এবং এর গ্রহণযোগ্যতাও কম।

দ্বীপ রাষ্ট্র মরিশাসে অবস্থিত যুক্তরাষ্ট্রের আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ব্যাচেলরের ক্ষেত্রে ২ বছর এবং মাস্টার্সের ক্ষেত্রে ১ বছর পড়াশোনার পর সহজেই যুক্তরাষ্ট্রে অবস্থিত আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আপনি ব্যাচেলর অথবা মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করতে পারবেন।

মরিশাস ক্যাম্পাসে শিক্ষার্থীরা উন্নত বিশ্বের সকল সুবিধাসহ পড়ালেখার সময় খণ্ডকালীন চাকরির সুবিধা পাবেন। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রয়েছে আবাসিক সকল সুবিধা। নিশ্চিতভাবেই একজন শিক্ষার্থী যুক্তরাষ্ট্রে অবস্থিত আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পড়ালেখার সুযোগ ও ভিসা পাবেন।

যুক্তরাষ্ট্রে পড়াশোনায় আগ্রহী শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারেন নগরীর ওআর নিজাম রোডে অবস্থিত আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ প্রতিনিধি এডুমিগ কনসালটেন্সি অফিসে অথবা ফোন করতে পারেন ০১৭৬১৮০৬৫২৭ এই নম্বরে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন