আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

ম্যাজিস্ট্রেট গিয়ে দেখেন প্রাইভেট কারের ভেতর সব যাত্রী, ৮ গাড়ি জব্দ

0

করোনা ভাইরাস ঠেকাতে প্রশাসন চট্টগ্রাম নগরীর প্রবেশ পথগুলোতে কড়াকড়ি আরোপ করেছে অনেক আগেই। তবে এবার ঈদে গ্রামের বাড়ি যাওয়ার ক্ষেত্রে ব্যক্তিগত গাড়ি তথা প্রাইভেটকার ও মাইক্রোকে কড়াকড়ির বাহিরে রেখে নতুন আদেশ দেওয়া হয়েছে।

ব্যক্তিগত গাড়ি ব্যবহারে প্রশাসনের এই সুযোগকে কাজে লাগিয়ে মালিকদের ফাঁকি দিয়ে যাত্রী পরিবহন করার সময় ৬টি কার ও ২টি মাইক্রো জব্দ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট।

শুক্রবার (২২ মে) বিকেলে চট্টগ্রাম নগরীর সিটি গেটের ভেতরে ও বাহিরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব গাড়ি জব্দ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি রক্ষায় গণপরিবহন বন্ধ আছে। কিন্তু ব্যক্তিগত গাড়িও আমরা শুনেছি যাত্রী পরিবহনে ব্যবহার হচ্ছে। এই তথ্যের ভিত্তিতে শুক্রবার সিটি গেটে গিয়ে দেখি প্রাইভেট কার যাত্রী পরিবহন করছে। হাতেনাতে ৬টি প্রাইভেট কারকে যাত্রীসহ পেয়ে জব্দ করেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, সিটি গেটের বাহিরে গিয়ে দেখি সেখানে কয়েকজন যাত্রী নিয়ে আরও যাত্রীর জন্য অপেক্ষা করছে দুটি মাইক্রোবাস। সেই দুটির কাগজপত্র জব্দ করে ট্রাফিক পুলিশে হস্তান্তর করেছি।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm