আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

মোহরা দানেশ্বর পাড়ায় রেজাউল করিমের খাদ্যসামগ্রী বিতরণ

0

সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংকট মোচন হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যু্গ্ম সম্পাদক ও সিটি মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধ রেজাউল করিম চৌধুরী।

শনিবার (৪ এপ্রিল) নগরীর মোহরাস্থ দানেশ্ব মহাজনের বাড়িতে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অস্বচ্ছল পরিবারের পাশে থাকার অঙ্গীকারে নগরীর ৪১ ওয়ার্ডে ধারাবাহিকভাবে খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা, সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

কর্মসূচির ধারাবাহিকতায় নেতাকর্মীদের মাধ্যমে বিভিন্ন ওয়ার্ডে সহায়তা পাঠানোর পাশাপাশি পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় উপস্থিত হয়ে এলাকাবাসির খোঁজখবর নিয়ে সহায়তা দিচ্ছেন এবং সচেতনতা তৈরির কাজ করছেন।

সহায়তা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, সঞ্জয় চৌধুরী, কামাল উদ্দিন, পিন্টু বিশ্বাস, শওকত ওসমান জাহাঙ্গীর, দিলিপ চৌধুরী, সনত বড়ুয়া, অধ্যাপক মনোজ দত্ত, সুবীর চৌধুরী, প্রদীপ প্রমুখ।

এসময় রেজাউল করিম চৌধুরী বলেন, করোনাভাইরাস অতি সংক্রমণশীল একটি ভাইরাস। সংক্রমিত ব্যক্তি নিজেও বুঝতে পারেননা তিনি ভয়ানক এ ভাইরাস বহন করে চলছেন। বেশিরভাগ ক্ষেত্রে বুঝে ওঠার আগেই আক্রান্ত ব্যক্তির মাধ্যমে আরো একাধিক ব্যক্তি সংক্রমিত হয়ে পরে। তাই স্বাস্থ্যবিধি মেনে সংসর্গ এড়িয়ে চলতে হবে। তিনি করোনামুক্ত বিশ্ব কামনায় সৃষ্টিকর্তার প্রতি ফরিয়াদ ব্যক্ত করেন।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm