আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

মোহরায় অসহায়দের খাদ্যসামগ্রী দিলো মুজিব সৈনিক

0

করোনাভাইরাস মোকাবেলায় চলমান সাধারণ ছুটিতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম নগরীর মোহরাস্থ মুজিব সৈনিক সংগঠনের সদস্যরা।

বৃহস্পতিবার (২ এপ্রিল) চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় রিক্সাওয়ালা, শ্রমজীবী কর্মহীন প্রায় দুই শতাধিক মানুষের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়।

এসময় সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীয় প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, সিটি নির্বাচনে যুবলীগ কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বদিউল আলম বদি ও মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সনত বডুয়া, আবেদীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইফতেখার আবেদীন রুবেল উপস্থিত ছিলেন।

মুজিব সৈনিকের সভাপতি আসফাক হোসাইন খান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান করেছেন। এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য মুজিব সৈনিক সংগঠনের সকল সদস্য নিজেদের সামর্থ্য অনুযায়ী অনুদান তুলে দিনমজুর ও রিক্সাচালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

এই কাজে সংগঠনের সহ-সভাপতি তারিকুল ইসলাম তানিম, হারুন অর রশিদ রাজেস, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল সহ ১০ জনের একটি টীম নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচি পালন করা হয়।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm