মোহরার বনি হাসান চক্ষু হাসপাতালসহ ৪ ডায়াগনস্টিক বন্ধের নির্দেশ

চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে একটি চক্ষু হাসপাতাল ও চারটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেছেন সিভিল সার্জন মো. ইলিয়াছ চৌধুরী। এছাড়া অভিযানে চারটি প্রতিষ্ঠানের কাগজপত্র ঠিক পাওয়া গেছে।

বুধবার (৩১ আগস্ট) অভিযানে ডিপ্লোমাধারী নার্স না থাকা, নোংরা পরিবেশ ও নিবন্ধনের অনলাইন আবেদন না থাকায় মোহরা এলাকার কাপ্তাই রাস্তার মাথার বনি হাসান চক্ষু হাসপাতাল অ্যান্ড হেলথ কেয়ার বন্ধ করা হয়।

মোহরার ফেয়ার লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও মোহরা ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের এক্স-রে রুমে লিডশিট না থাকা, এক্স-রে রুম অপরিচ্ছন্ন, এক্স-রে রুমের ছোট ভেন্টিলেশন, স্টাফদের নিয়োগপত্র ও প্রয়োজনীয় কাগজ না থাকায় প্রতিষ্ঠান দুটি বন্ধ করা হয়।

এছাড়া সিটি ল্যাব অ্যান্ড ডায়াবেটিক সেন্টার ও ওমেগা হেলথ কেয়ার সিভিল সার্জনের উপস্থিতি টের পেয়ে প্রতিষ্ঠান বন্ধ করে চলে যায়। এজন্য এ দুটি প্রতিষ্ঠানও বন্ধ করা হয়।

এদিকে কাপ্তাই রাস্তার মাথার মেডিম্যাক্স ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেন্ট সেন্টার, চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল ও ফ্যাকো সেন্টার এবং মোহরার কাজী ল্যাব ডায়াগনস্টিক সেন্টার ও রয়েল প্যাথলজি সেন্টারে সকল কাগজপত্র ঠিক পাওয়া গেছে।

Yakub Group

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm