মোহরার ক্লিনিকে ৩৫ হাজার রোগী বিনামূল্যে চিকিৎসা পেয়েছে দুই বছরে

চট্টগ্রাম নগরীর মোহরা এটিএস ক্লিনিকে গত দুই বছরে ৩৫ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে। ক্লিনিকে আসা বহু রোগী বিনামূল্যে পেয়েছেন ওষুধপত্রও।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের সওদাগরের চতুর্থ মৃত্যুবার্ষিকী এবং মোহরা এটিএস ক্লিনিকের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানিয়েছেন এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার মোহাম্মদ আবদুস সালাম।

মোহরা ফাউন্ডেশনের সভায় বক্তব্য রাখছেন এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম
মোহরা ফাউন্ডেশনের সভায় বক্তব্য রাখছেন এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম

তিনি বলেন, বাবার স্বপ্ন ছিল মোহরাবাসীকে বিনামূল্যে চিকিৎসা দিতে। তার সেই স্বপ্নকে বাস্তবায়নে আমি মোহরা এটিএস ক্লিনিক প্রতিষ্ঠা করি।

মোহরা ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত সভায় বক্তারা ব্যবসায়ী আবু তাহের সওদাগরের কর্মজীবনের নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন এবং সফল ব্যবসায়ী হিসেবে তাঁর অবদান তুলে ধরেন। এতে বিশেষ অতিথি ছিলেন এশিয়ান গ্রুপের পরিচালক মোহাম্মদ ইউসুফ।

ডা. বিজয় বিপ্লব বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ডা. ইবনাত তাসনিম পিউলি, ডা. আয়েশা আহমেদ খান, ডা. সুভাষ চন্দ্র রায়, ডা. অনুরাধা বিশ্বাস ও ডা. ফখরুল আমিন। উপস্থিত ছিলেন ডা. কানিজ ফাতেমা, পুলক আচার্য্য, ডা. ইসমত আরা চৌধুরী, ডা. আসাদ-উদ জামান ফাহিম, ডা. তাসনুভা আকতার, ডা. ফারহানা হক রুনি প্রমুখ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm