মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু মিরসরাইয়ে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আলমগীর হোসেন রানা (৩৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর উপজেলার কাটাছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দেলোয়ার হোসেন ভূঁইয়া বাড়ির মৃত দেলোয়ার হোসেনের ছোট ছেলে।

তার আলমগীর হাসান এন্টারপ্রাইজ নামের স্ট্যান্ডার্ড ট্রেডিং মবিল কোম্পানির ডিলারশিপের ব্যবসা ছিল। আলমগীর দুই পুত্র সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে ব্যবসায়ী আলমগীর তার মোটরসাইকেল নিয়ে মিরসরাই সদরের উপজেলা রোড থেকে মহাসড়কে উঠতেই ঢাকামুখী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে মিরসরাই সদরের সেবা হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালের আবাসিক ডাক্তার জুবায়ের খান তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আজিম জানান, চার ভাই তিন বোনের মধ্যে আলমগীর সবার ছোট। সে মবিলের ডিলার ছিল। বিভিন্ন সময় এদিক ওদিক ব্যবসায়িক কাজে ছুটে যেতো। ভাইকে এভাবে হারাবো মানতে পারছি না। আমার দুই ভাতিজাকে এতিম করে চলে গেছে। অবুঝ সন্তানদের কী বলে সান্ত্বনা দেবো?

মিরসরাই থানার এসআই রাজিব তালুকদার জানান, দুর্ঘটনাস্থল থেকে কার্ভাডভ্যানটি চালকসহ আটক করেছি। সুরতহাল শেষে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। যেহেতু এটি হাইওয়ে পুলিশের অধীনে তাই লাশটি তাদের কাছে হস্তান্তর করা হবে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!