মোটরসাইকেল দুর্ঘটনায় সাতকানিয়ার ইউপি সদস্য নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) মো. ইসমাঈল হোসেন ওরফে বাবু মেম্বার মারা গেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইসমাঈল হোসেন (৪৬) উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মলিয়াকুল মুন্সির বাড়ি এলাকার মৃত আহমুদুর রহমানের ছেলে। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের জনক। এলাকায় তিনি বিভিন্ন ব্যবসা ও প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।

উপজেলার কালিয়াইশ ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ আহমদ মোটরসাইকেল দুর্ঘটনার ইউপি সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বাবু মেম্বার ও তার বন্ধু জসিম মেম্বার মোটরসাইকেল করে জামিজুরী রাস্তার মাথা এলাকায় নির্মিত মেসার্স এমএ কাশেম অ্যান্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। ওই স্টেশনের কাছাকাছি পৌঁছালে গতি কমিয়ে ফিলিং স্টেশনের প্রবেশের সময় পেছন থেকে একটি মালবাহী পিকআপ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এই সময় মোটরসাইকেল আরোহী দু’জনই মহাসড়কে ছিটকে পড়েন। আরোহী জসিম মেম্বার সড়কের একপাশে পড়ে গেলেও বাবু মেম্বার সড়কের ওপর পড়েন। এরপর পিকআপটি দ্রুত চলে যাওয়ার সময় বাবু মেম্বারকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

Yakub Group

স্থানীয়রা উদ্ধার করে তাকে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করান। রাতেই তার শরীরে অস্ত্রোপচার করা হয়। সোমবার বিকাল ৩টার সময় চিকিৎসাধীন অবস্থায় বাবু মেম্বার মারা যান।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm