আক্রান্ত
১১১৯৩
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৩

মেয়রের সাথে অস্ট্রেলিয়ান হাই কমিশনারের সাক্ষাত

0
high flow nasal cannula – mobile

প্রতিদিন ডেস্ক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের সাথে অস্ট্রেলিয়ান হাই কমিশনার জুলিয়া নিবলেট সৌজন্য সাক্ষাত করেন।

(২২ মে) সোমবার, দুপুরে নগরভবনে মেয়র দপ্তরে সাক্ষাতে হাইকমিশনার এই প্রথম তাঁর চট্টগ্রাম সফর উল্লেখ করে বলেন, চট্টগ্রাম বাংলাদেশ তথা এই অঞ্চলের প্রধান সমুদ্র বন্দর। যা দেশের উন্নয়নে ভূমিকা রাখছে। এখানের জাহাজ নির্মাণ শিল্প সম্পর্কেও তার জানা আছে। তিনি এ শিল্পের ভবিষ্যত সম্ভাবনা ও বিশ্ব বাণিজ্যে এ শিল্পের ভূমিকা সম্পর্কে মেয়রকে অবহিত করেন।

সাক্ষাতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রামের গুরুত্ব তুলে ধরে বলেন, চট্টগ্রাম বন্দরনগরী ও বাণিজ্যিক এলাকা। এ চট্টগ্রাম দেশের অর্থনীতির হৃদপিন্ড। মেয়র অস্ট্রেলিয়ান হাই কমিশনার জুলিয়া নিবলেট এর মাধ্যমে অস্ট্রেলিয়াকে চট্টগ্রামে ব্যাপক ভাবে বিনিয়োগের আহবান জানান। তিনি বলেন, চট্টগ্রাম নগরীতে জলাবদ্ধতার সমস্যা সহ নানাবিধ সমস্যা বিদ্যমান। চেষ্টা হচ্ছে চট্টগ্রামকে বিশ্ব মানের নগরীতে রূপান্তর করার। সে লক্ষে কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

মেয়র অস্ট্রেলিয়ান হাই কমিশনার জুলিয়া নিবলেটকে চট্টগ্রামে আসায় সাধুবাদ জানান। মেয়র হাইকমিশনারকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মনোগ্রাম খচিত ক্রেস্ট ও ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, সিটি মেয়রের একান্ত সচিব মো. মঞ্জুরুল ইসলাম ও জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম সহ সংর্শ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

প্রশাসনের সামনে রীতিমতো বসছে ইলিশের বাজারও

নিষিদ্ধ সময়েই ইলিশ ধরতে দিনে দুবার সাগরে যাচ্ছে দাদন সিন্ডিকেট

পুলিশের আচমকা অভিযোগ ২১৯ প্রবাসীর বিরুদ্ধে

চট্টগ্রামের ৫ রেমিট্যান্স যোদ্ধারও ঠাঁই হল ঢাকার কারাগারে

অনেক পরিবারই গৃহকর্মী ছাড়া চলতে অভ্যস্থ হয়েছেন

চট্টগ্রামে করোনায় বদলে গেল গৃহকর্মীনির্ভর মধ্যবিত্তের লাইফস্টাইল

ksrm