আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

মেজর সিনহা হত্যা, ওসি প্রদীপের সহযোগী কনস্টেবল রুবেল কারাগারে

0

আলোচিত মেজর সিনহা হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপের সহযোগী কনস্টেবল রুবেল শর্মাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে র‌্যাবের একটি দল টেকনাফ থানার কনস্টেবল রুবেলকে র‌্যাব কার্যালয়ে নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ্-এর আদালতে হাজির করা হয়। আদালতে কনস্টেবল রুবেলকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন র‌্যাব। বিচারক তামান্না ফারাহ্ আবেদন মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নিদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর প্রদীপ দাশ।

র‌্যাব-১৫ এর উপঅধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, আলোচিত মেজর সিনহা হত্যা মামলায় পূর্বে গ্রেপ্তার হওয়া অন্যান্য আসামিদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করার সময় কনস্টেবল রুবেল শর্মার নামও আসে। এ কারণে রোববার রাতে র‌্যাবের একটি দল রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব কার্যালয়ে নিয়ে আসে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হয়। মেজর সিনহা হত্যা মামলায় জড়িত থাকার সন্দেহে তাকে গ্রেপ্তার দেখানো আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন এবং কারাগারে পাঠানো নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। মামলাটি র‌্যাবকে তদন্তভার দেওয়া হয়। আদালতের মাধ্যমে ওসি প্রদীপসহ পুলিশের ৭ সদস্য, এপিবিএন’র ৩ সদস্য ও পুলিশের মামলার ৩ সাক্ষিসহ মোট ১৩ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয় র্যা ব। ১২ জন আসামি এ পর্যন্ত আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm