আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

মেজর সিনহার সহযোগী শিপ্রার জামিন, সিফাতের জামিন শুনানি সোমবার

0

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত মেজর সিনহার সহযোগী শিপ্রা দেবনাথের জামিন মঞ্জুর করেছেন আদালত।

রামু থানায় দায়ের হওয়া মামলায় রোববার (৯ আগস্ট) শিপ্রার জামিন আবেদন মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিজ্ঞ বিচারক দেলোয়ার হোসেন।

বিষয়টি দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন শিপ্রার আইনজীবী অরুপ বড়ুয়া তপু।

শিপ্রা দেবনাথের বাড়ি কুষ্টিয়ার মিরপুর থানা এলাকায় এবং সে ঢাকা স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী। সে সুবাদে মা-বাবা নিয়ে ঢাকার রামপুরা এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে শিপ্রা দেবনাথ।

উল্লেখ্য, গত ১ আগস্ট হিমছড়ি পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম বাদি হয়ে রামু থানায় শিপ্রা দেবনাথের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন।

অন্যদিকে, একই দিন নিহত মেজর সিনহা মো. রাশেদের আরেক সহযোগী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আদেশের দিন আগামীকাল সোমবার (১০ আগস্ট) ধার্য করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (টেকনাফ-৩) এর বিচারক।

বিষয়টি নিশ্চিত করে সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় রোববার জামিনের আবেদন করা হয়। বিজ্ঞ আদালত শুনানি শেষে জামিনের জন্য সোমবার দিন ধার্য্য করেছেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm