মেগা অফারে চট্টগ্রামে এবার পিটুপির মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো

0

চট্টগ্রাম নগরীর মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো-রুমে শুরু হয়েছে পিটুপি’র সপ্তাহব্যাপী ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’।

একই ছাদের নিচে ডিজাইন বিল্ড ম্যাটেরিয়ালের সব ধরনের প্রোডাক্ট ও সেবা সুলভে সবার কাছে পৌঁছে দিতে এ উদ্যোগ প্রতিষ্ঠানটির।

সোমবার (২৮ মার্চ) দুপুরে নগরীর মেহেদীবাগস্থ পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএবি চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান, ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী, পিটুপি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক নাজিম উদ্দিন খান, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মন্ডল, এজিএম রামেন দাশ গুপ্ত, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন রুবায়েত।

এছাড়া পিটুপি বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা এই সময় উপস্থিত ছিলেন।

Yakub Group

পিটুপি’র পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার বলেন, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সবকিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে, পরিপূর্ণ নির্মাণ, সবধরনের বিল্ডিং ম্যাটেরিয়ালস, ফার্নিচারসহ আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

নির্মান সমাগ্রীর অস্বাভাবিক মূল্যবৃদ্ধির এই সময়েও সুলভে এবং সাশ্রয়ী মূল্যে চট্টগ্রাম নগরবাসীকে বাড়ির সাজ-সজ্জা ও হোম ম্যাটেরিয়াল তুলে দিতে দ্বিতীয়বারের মতো মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো আয়োজন করেছে।

নগরীর মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো-রুমে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে থাকছে টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর ও লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু।

নির্ধারিত পণ্যের ওপর থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার। এছাড়া এই এক্সপো থেকে সবাই এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি গ্রহণ করতে পারবেন সম্পূর্ণ বিনা খরচে।

আগামী ২ এপ্রিল পর্যন্ত এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো সবার জন্য উন্মুক্ত থাকবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm