s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

মুরাদপুরের লোকটির খোঁজ মেলেনি ৭ ঘন্টায়ও, নালার ভেতরে তল্লাশি চলছেই

0

সাত ঘন্টা পেরিয়ে গেলেও চট্টগ্রাম নগরীর মুরাদপুরে নালায় পড়ে যাওয়া সেই পথচারীকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস। ডুবুরি ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে অভিযান চালালেও পথচারীকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান চট্টগ্রাম আগ্রাবাদের ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুস সবুর।

বুধবার (২৬ আগস্ট) বেলা ১১টার কিছু আগে নগরীর মুরাদপুর মোড়ে লুঙ্গি পরিহিত মধ্যবয়সী একজন পুরুষ নালার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। রাস্তার ওপর পানি জমে থাকায় নালাটি দেখা যাচ্ছিল না।

এর একপর্যায়ে হঠাৎ পা পিছলে তিনি নালায় পড়ে যান। পরে বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে ওই পথচারীকে উদ্ধার করতে অভিযানে নামে।

জানা গেছে, ফায়ার সার্ভিসের ৩ জন ডুবুরি, তাদের তিনজন সহকারী ও রেসকিউ টিমের তিনজন ঘটনাস্থলে থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে। কিন্তু সেই পথচারীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

খুঁজতে কেন এতোক্ষণ লাগছে— এমন প্রশ্নের উত্তরে ফায়ার সার্ভিসের এই টিম লিডার বলেন, ওই পথচারী যখন পানিতে পড়ে যান তখন স্রোতের তোড় বেশি ছিল। ধারণা করা হচ্ছে তিনি সেই স্রোতের তোড়ে ভেসে গেছেন। কিন্তু এখন স্রোতের তোড় কম থাকলেও তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি, নিখোঁজ পথচারীকে খুঁজে পেতে।

আইএমই/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm