মুজিববর্ষ উপলক্ষে ম্যানচেস্টার ইউনাইটেড ঢাকা আসবে জুলাইয়ে

বাংলাদেশে আসতে তাদের দাবি ২৮ কোটি টাকা

0

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে আগামী বছর দেশব্যাপী আয়োজন করা হবে খেলাধুলার নানান জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতা। তারই অংশ হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বাধিক ট্রফি জেতা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ঢাকা আসার ব্যাপারে যে কথাবার্তা চলছিল সেটির সম্ভাবনা আরেক ধাপ এগুলো।

মুজিববর্ষ উপলক্ষ্যে বিশ্বের অন্যতম জনপ্রিয় এ ক্লাবটি আগামী বছরের জুলাইয়ে ঢাকা আসবে বলে জানিয়েছে ক্লাব ও এজেন্টের প্রতিনিধিরা। মঙ্গলবার সকালে ঢাকায় এসেছে ম্যানেচস্টার ইউনাইটেডের ৪ সদস্যের প্রতিনিধি দল।

তারা নিরাপত্তা, আবাসিক সুযোগ সুবিধা ও ভেন্যুর খুঁটিনাটি ঘুরে দেখেছেন। উঠে এসেছে আর্থিক ব্যবস্থার বিষয়টিও। ম্যাচটি আয়োজনের সঙ্গে জড়িত ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজে’র কর্ণধার স্বপন চৌধুরী জানিয়েছেন, বাংলাদেশে খেলতে ম্যানইউর দাবি আপাতত ৩০ লাখ ইউরো বা ২৮ কোটি টাকা!

প্রতিনিধি দল এর আগে প্রথমে সাক্ষাত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির সঙ্গে। সেখানে প্রতিমন্ত্রীকে জানানো হয় আগামী বছর ২৩ বা ৩০ জুলাই ম্যানইউ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি ম্যাচ খেলবে। প্রতিপক্ষ চূড়ান্ত-বাংলাদেশ প্রিমিয়ার লিগের সেরা একাদশের বিরুদ্ধে হবে ম্যানইউর ম্যাচটি।

আগামী বছর ১৭ মার্চ থেকে পরের বছর ১৭ মার্চ পর্যন্ত পালিত হবে মুজিব বর্ষ। জাতির পিতার জন্মশতবার্ষিকীতে সরকার নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করবে।

এর মধ্যে খেলাধুলায়ও থাকবে নানা আয়োজন। তার অংশ হিসেবেই ইউরোপের অন্যতম এ জায়ান্টকে ঢাকায় আনার পরিকল্পনা বাংলাদেশ সরকারের।

সচিবালয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সঙ্গে সাক্ষাতের পর ম্যানচেস্টার ইউনাইটেড প্রতিনিধি দল বাফুফে ভবন এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।