ঈদ-ই-মিলাদুন্নবীতে জরুরি সেবা মিলবে ৯৯৯ নম্বরে

0

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (১২ রবিউল আউয়াল) শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে চট্টগ্রাম নগরীর দামপাড়া পুলিশ লাইন্সে সিএমপির সম্মেলন কক্ষে মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুবুর রহমান।

সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত সদস্যদের পাশাপাশি পুলিশের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েনের বিষয়ে কমিশনার দিকনির্দেশনা দেন।

এছাড়া ঈদ-ই-মিলাদুন্নবীর কর্মসূচিতে দুষ্কৃতিকারীরা যেন মুসল্লির ছদ্মবেশে সহিংস কর্মকাণ্ড ও গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশ বাহিনীর পাশাপাশি সার্বক্ষণিকভাবে নিজস্ব স্বেচ্ছাসেবক ও নিরাপত্তাকর্মী মোতায়েনের পরামর্শ দেওয়া হয়। ঈদ-ই-মিলাদুন্নবী এর র‌্যালিতে ব্যাগ-পোটলা ইত্যাদি যথাসম্ভব পরিহার করা, নির্ধারিত সময়ে র‌্যালি শুরু ও শেষ করা এবং আইন-শৃঙ্খলাজনিত যেকোন জরুরি সেবা পেতে ৯৯৯ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নী ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মহসিন প্রমুখ।

এনজে/এসবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন