মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় মুহুরী প্রজেক্ট বেড়িবাঁধ সড়কের ঘাটঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সোহেল রানা (৩২)। তিনি ওচমানপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাঁশখালী গ্রামের হাজারী বাড়ি প্রকাশ বড় বাড়ির সুজাউল হকের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় আহত সাইফুল ইসলাম টিটুকে (৩০)চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। টিটু উপজেলার ধুম ইউনিয়নের উত্তর ধুম গ্রামের মুক্তিযোদ্ধা ইউসুফের ছেলে। এছাড়া আহত সিএনজি অটোরিকশা যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় নিহত সোহেল রানা ও আহত সাইফুল ইসলাম টিটু যৌথভাবে মুহুরী প্রজেক্ট এলাকায় দীর্ঘদিন মাছ চাষ করে আসছিলেন। শনিবার সন্ধ্যায় তারা প্রজেক্ট দেখাশোনা করে মুহুরী প্রজেক্ট বাজারে মোটরসাইকেল করে ফিরছিলেন। পথে ঘাটঘর এলাকায় পৌঁছলে সড়কের গর্তে পড়ে যায় তাদের মোটরসাইকেল। এ সময় সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা সোহেল রানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আহত টিটুকে মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা এসএম শহীদ বলেন, মুহুরী প্রজেক্ট বেড়িবাঁধ ঘাটঘর এলাকায় এর আগে সোহেল চৌধুরী নামে আরেক মাছ ব্যবসায়ী দুর্ঘটনার শিকার হয়ে এখনো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দ্রুত সড়কের ওই অংশ সংস্কার না হলে আরো প্রাণহানির আশঙ্কা রয়েছে।

Yakub Group

মস্তাননগর হাসপাতালের কর্তৃব্যরত ডাক্তার ফাহিম শাহরিয়ার বলেন, ‘মোটরসাইকেল দুর্ঘটনার শিকার সোহেল রানাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। আহত সাইফুল ইসলাম টিটুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ওচমানপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজিম উল্ল্যাহ চৌধুরী মোটরসাইকেল দুর্ঘটনায় সোহেল রানা নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm