মিরসরাইয়ে যুবলীগকর্মী হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামের মিরসরাইয়ে যুবলীগকর্মী শহিদুল ইসলাম আকাশ হত্যা মামলায় এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মিজানুর রহমান (৪২) হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি দক্ষিণ আজম নগর এলাকার আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিনকীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বুধবার আদালতে পাঠানো হয়।

আকাশ কুপিয়ে হত্যার ঘটনায় তার বোন নাজমা আক্তার মঙ্গলবার সন্ধ্যায় বাদি হয়ে হুমায়ুন কবির মামুনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনের নামে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে গত সোমবার সন্ধ্যা ৬টার সময় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারে আকাশের মালিকানাধীন নাজমা টিম্বার অ্যান্ড ফার্নিচার মার্টের সামনে স্থানীয় হুমায়ুন কবির মামুনের নেতৃত্বে একটি গ্রুপ হামলা চালায় তার ওপর। হামলায় গুরুতর আহত অবস্থায় আকাশকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় মারা যান আকাশ। মঙ্গলবার সন্ধ্যায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Yakub Group

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বোন নাজমা আক্তার বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার রাতে মামলার ৫ নম্বর আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তার করে আদালতেপাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের অভিযান চলছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm