মিরসরাইয়ে মহাজনহাট কলেজে মুজিব কর্নার ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ম্যুরাল ও মুজিব কণারের উদ্বোধন করা হয়েছে। কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালটি নির্মাণ করেছে কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৭ মার্চ) মুর‌্যাল উদ্বোধন শেষে প্রধান অতিথির নেতৃত্বে ম্যুরালের পাদদেশে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অতিথিরা। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভার শুরুতে জাতীয় পতাকা উত্তোলন শেষে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাবেদ ইকবাল ও গীতা থেকে পাঠ করেন তমা রানী নাথ।

মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আজমল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ণ ও গর্ণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মহজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল, কবি ও সাহিত্যিক কাইয়ুম নিজামী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, সহ-সভাপতি ও বারইয়ারহাট পৌরসভার মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টু, এম সাইফুল্লাহ দিদার, সদস্য সেলিম উদ্দিন, সাইফুল ইসলাম খোকা, ধুম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাস্টার ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাইনুর ইসলাম রানা প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক নোমান মো. নিজাম উদ্দিন। সবশেষে কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও দেয়ালিকার উদ্বোধন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন