s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

মিরসরাইয়ে বিদ্রোহী প্রার্থীকে দল থেকে অব্যাহতি, অফিসে হামলা-ভাংচুর

0

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ৯নং মিরসরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপরিতে বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদারকে তাঁর দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তিনি প্রার্থীতা প্রত্যাহার না করায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সম্মতিতে দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদারের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করেছে দূবূর্ত্তরা। ১৫ /২০ জনের একটি গ্রুপ গিয়ে হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করেছে।

এই বিষয়ে প্রার্থী সাইফুল্লাহ দিদার সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ১৫/২০ জনের একটি গ্রুপ এসে আমার ব্যবসায়িক অফিস ভাংচুর করে। এসময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, শেখ হাসিনা, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মাহবুব রহমান রুহেল ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনের ছবিসহ আমার ব্যবসা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায় এবং ব্যাপক মালামাল ভাংচুর করেছে। বিষয়টি উপজেলা নির্বাচন অফিস ও মিরসরাই থানায় লিখিত অভিযোগ দিচ্ছি।

মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই জসিম উদ্দিন বলেন, অফিস ভাংচুরের বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm