s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

মিরসরাইয়ে নিয়ম ভেঙে ১৫ প্রতিষ্ঠান গুণল জরিমানা

0

করোনা সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী চলমান লকডাউনের মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখা, মাস্ক ছাড়া ঘোরাফেরার অভিযোগে চট্টগ্রামের মিরসরাইয়ে ১৫টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার নিজামপুর ও হাদিফকিরহাট বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এর আগে বুধবার মিরসরাই পৌরবাজার, মিঠাছরা বাজার, বড়তাকিয়া বাজার, আবুতোরাব বাজারেও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) উপজেলার মিঠাছরা কাঁচাবাজারে অভিযান চালিয়ে সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে লকডাউনের মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখায় নিজামপুর, হাদিফকিরহাট এলাকায় ২টি দোকান ও দুই গাড়ি চালককে ১ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বুধবার মিরসরাই পৌরবাজার, মিঠাছরা বাজার, বড়তাকিয়া বাজার, আবুতোরাব বাজারে ভোক্তা অধিকার আইনে ২টি প্রতিষ্ঠানকে ও সংক্রমণ রোগ প্রতিরোধ আইনে ৯টি প্রতিষ্ঠানকে ১ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখায় জরিমানা করা হয়েছে। একইসঙ্গে প্রত্যেককে সর্তক করা হয়েছে।

প্রসঙ্গত, ১৫ এপ্রিল পর্যন্ত মিরসরাইতে সর্বশেষ করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪০২ জন।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm