মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২

0

মিরসরাইয়ে স্বাধীন বাংলা পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের (সড়ক বিভাজক) সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে দুজন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও আটজন যাত্রী।

বুধবার (৪ মে) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনের উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লা জেলার রায়পুরের হুমায়ুন কবিরের ছেলে মো. ফয়সাল (২২), চট্টগ্রাম জেলার পটিয়ার স্বপন আচার্য্যের ছেলে শান্ত আচার্য্য (২৩)।

এছাড়া আহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন মো. মোস্তফা (৫৫), হুমায়ুন কবির (৫০), রুপ্না আচার্য্য (৪০)। এদের মধ্যে মো. মোস্তফাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অন্যদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ বলেন, ‘চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামের একটি বাস কমলদহ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের (সড়ক বিভাজক) সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে খাদে পড়ে যায়। বাসটি যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ যাচ্ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার অভিযান চালায়। পরে আহত অবস্থায় প্রায় আটজনকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।’

দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন বলে জানান আব্দুল্লাহ।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm