মিরসরাইয়ে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত

0

মিরসরাইয়ে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে উপজেলার মিঠানালা ইউনিয়নের সাধুর বাজারে এই ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ কর্মীর নাম আরমান হোসেন মুন্না (১৮)। সে মঘাদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের গজারিয়া গ্রামের প্রবাসী নুর মোহাম্মদের পুত্র।

স্থানীয়রা আহত মুন্নাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়।

এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মাসুদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাধুর বাজারে দুখু মিয়ার চায়ের দোকানে বসা ছিলেন সক্রিয় ছাত্রলীগ কর্মী মুন্না। এসময় ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল এসে দোকান থেকে টেনে বের করে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মস্তাননগর হাসপাতাল) আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. তাজমীর মাহমুদ রিগান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মুন্নার হাত ও পিটে আঘাতের চিহ্ন রয়েছে। বমি করায় শারীরিক অবস্থা একটু খারাপের দিকে। তাই দ্রুত চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। তিনি বলেন, এই ঘটনায় কেউ থানায় এখনো কোন অভিযোগ দেয়নি।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন