মিনিসোর দ্বিতীয় স্টোর চালু হল চট্টগ্রামে

লাইফস্টাইল ব্র্যান্ড মিনিসো এখন চট্টগ্রামে। এটি দেশের ২৩ নম্বর মিনিসো স্টোর।

সোমবার (২০ মার্চ) চট্টগ্রাম নগরীর মিমি সুপার মার্কেটস্থ কেবিএইচ প্লাজার নিচতলায় ফ্র্যাঞ্চাইজির মালিকানাধীন চট্টগ্রামে দ্বিতীয় মিনিসো স্টোর চালু হয়েছে।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিসো বাংলাদেশের পরিচালক শাহ রায়িদ চৌধুরী, আসিফ জামান, শাহ আদিব চৌধুরী, এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, এশিয়ান গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালাম প্রমুখ।

শিল্পপতি সাকিফ আহমেদ সালাম বলেন, আশা করছি মিনিসো’র চমৎকার নকশা এবং সাশ্রয়ী মূল্যের পণ্য চট্টগ্রামের বিভিন্ন স্তরের ক্রেতার চাহিদা পূরণ করতে পারবে।

মিনিসো বাংলাদেশ’র পরিচালকরা জানান, মিনিসো দেশের পণ্যের জনপ্রিয়তা এবং এর মার্কেটিং স্ট্রাটেজি সম্প্রতি বিনিয়োগকারীদের মিনিসো ফ্র্যাঞ্চাইজি নেয়ার আগ্রহ সৃষ্টি করছে এবং ঢাকার বাইরে বিভিন্ন জেলা থেকে মিনিসো স্টোর খোলার জন্য সাড়া পাচ্ছে।

মিনিসো স্টোরের ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহীদের https://franchise-minisobd.com/— এই ঠিকানা থেকে নির্ধারিত ফরমে আবেদন করতে বলা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!