s alam cement
আক্রান্ত
৫১০৯৩
সুস্থ
৩৭১৬৮
মৃত্যু
৫৬৩

মায়ের সাথে অভিমান—গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0

মিরসরাইয়ে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে রাফিয়া সুলতানা চাঁদনি (১৪) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (১ মে) সকাল ৯টায় উপজেলার ধুম ইউনিয়নের ১নং ওয়ার্ডের শুক্কুর বাইজ্জার হাট এলাকায় এই ঘটনা ঘটে। চাঁদনি ওই গ্রামের মোজাম্মেল হক প্রকাশ মহরম আলীর মেয়ে এবং স্থানীয় পাঞ্জুবের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

জানা গেছে, চাঁদনীকে তার এক সহপাঠির প্রেমের বিষয়ে ওই ছাত্রীর মা জিজ্ঞেস করে। এতে চাঁদনী হ্যাঁ বলায় বান্ধবীর সাথে চাঁদনীর ঝগড়া হয়। পরবর্তীতে চাঁদনীকে বান্ধবীর প্রেমের বিষয়ে স্বাক্ষী দেওয়ায় বকাঝকা করে তার মা। এতে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে চাঁদনী।

ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, মায়ের সাথে অভিমান করে রাজিয়া সুলতানা চাঁদনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। জোরারগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্ত শেষে হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm