s alam cement
আক্রান্ত
২৫৫৯৪
সুস্থ
২২৭২৭
মৃত্যু
৩২০

মায়ের জন্য ওষুধ কিনতে গিয়ে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত ঘটনাস্থলেই

0

মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের লুপে ট্রাকচাপায়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

মঙ্গলবার (১৭ জুন) রাত ১১টার দিকে ফ্লাইওভার থেকে জিইসি মোড়ের দিকে নামার লুপে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের দুই আরোহীর একজন চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

জানা গেছে, মঙ্গলবার (১৭ জুন) রাত ১১টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের ওই লুপ দিয়ে জিইসি মোড়ের দিকে নামার সময় স্যানমার ওশান সিটির সামনে ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের একটি (ঢাকামেট্রো-ট-১৪-৮২১৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শরীর থেঁতলে গিয়ে এক নারী আরোহী প্রাণ হারান। চাকরি থেকে সহকর্মীর সঙ্গে মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন তিনি। পথে নেমে মায়ের জন্য ওষুধ কিনতে যাওয়ার কথা ছিল তার।

মায়ের জন্য ওষুধ কিনতে গিয়ে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত ঘটনাস্থলেই 1

নিহত নারী আরোহীর নাম সামাইরা স্নেহা শারমিন। ২৬ বছর বয়সী ওই তরুণী চট্টগ্রামে রবি মোবাইল অপারেটরের কল সেন্টারে কাজ করতেন। তিনি ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এমবিএ চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন। চার ভাইবোনের মধ্যে দ্বিতীয় শারমিন আকবরশাহ এলাকার বানিয়ারটিলায় পরিবারের সঙ্গে থাকতেন।

এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনিও রবি কল সেন্টারে কাজ করেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm