মাস্ক না পরায় কর্ণফুলীতে ২২ ও সাতকানিয়ায় ১১ জনকে জরিমানা

চট্টগ্রামের কর্ণফুলীতে মাক্স না পড়ায় ২২ জনকে ৮ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকালে মইজ্জ্যেটেক আখতারুজ্জামান চৌধুরী চত্ত্বর এলাকায় এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সুকান্ত সাহা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা বলেন, বিভিন্ন হোটেল, রেস্তোরাঁ, শপিংমল ও যাত্রীবাহী বাসে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে না চলার অপরাধে ২২ জনকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

অপরদিকে চট্টগ্রামের সাতকানিয়ায় মাস্ক না পরায় ১১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৭ নভেম্বর) পৌরসভা এলাকায় এই অভিযান পরিচালনা করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী এবং সহকারী কমিশনার (ভূমি) আল-বশিরুল ইসলাম।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী বলেন, বাধ্যতামূলক মাস্ক পরা নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হয়েছে। যাদের মাস্ক ছিল না তাদের জরিমানা করা হয়েছে। পাশাপাশি সবাইকে সচেতন করা হয়েছে। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!