s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান

0

বিশিষ্ট ব্যাংকার ও বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান চট্টগ্রামে মৃত্যুবরণ করেছেন। তিনি স্যার আশুতোষ সরকারি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির কার্যকরী সভাপতি এবং কলেজ ছাত্র সংসদের প্রাক্তন ভিপি।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কাতালগঞ্জস্থ একটি বেসরকারি হাসপাতালে মারা যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান। তাঁর বড় মেয়ের স্বামী সমবায় কর্মকর্তা মোহাম্মদ তারেক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁর বয়স হয়েছিল ৭০।

তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠার পর তিনদিন আগে হৃদরোগে আক্রান্ত হন। এরপর থেকে নগরীর কাতালগঞ্জস্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন কন্যা রেখে গেছেন। পঁচাত্তর পরবর্তী চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন আবদুল মান্নান।

বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী , স্যার আশুতোষ সরকারি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সংগঠনের সাধারণ সম্পাদক মুস্তফা নঈম, বোয়ালখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুল মোমিন, সহ সভাপতি দীপেন চৌধুরী, সিরাজুল হক বাদশা।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm