s alam cement
আক্রান্ত
৭৪৫৬২
সুস্থ
৫৩৬৬২
মৃত্যু
৮৭৪

মারা গেলেন চবি শিক্ষক ও বিজিসি ট্রাস্টের সাবেক উপাচার্য ড. নুরুল মোস্তফা

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি, চবি বিজ্ঞান অনুষদের সাবেক ডিন, চবি পদার্থবিদ্যা বিভাগের সাবেক সভাপতি এবং বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় ও সাদার্ণ ইউনিভার্সিটির সাবেক উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা মারা গেছেন।

রোববার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় চট্টগ্রাম নগরীর নিজ বাসভবনে এই শিক্ষাবিদ মারা যান।

সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে সাতটায় মরহুমের প্রথম জানাজা চট্টগ্রাম মহসিন কলেজের মাঠে এবং জোহরের নামাজের পর বেলা দুইটায় চকরিয়া বহদ্দারকাটা মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে ।

ড. মো. নুরুল মোস্তফা ছিলেন দুই মেয়ে ও এক ছেলের জনক। তার ছেলে বুয়েটের আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক। দুই মেয়ে অস্ট্রেলিয়া প্রবাসী।

এদিকে ড. নুরুল মোস্তফার মৃত্যুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর (মরহুমের) শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

উপাচার্য ও উপ-উপাচার্য এক শোকবাণীতে বলেছেন, চবি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে বিভাগের সার্বিক উন্নয়নে এবং বিজ্ঞান অনুষদের ডিন ও পদার্থবিদ্যা বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালীন অনুষদ ও বিভাগের উন্নয়নে তিনি যে মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতার স্বাক্ষর রেখেছেন চবি কর্তৃপক্ষ তা চিরদিন কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে।

Din Mohammed Convention Hall

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm