আক্রান্ত
২০২০১
সুস্থ
১৫৭৫৬
মৃত্যু
৩০১

মারা গেলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সাবেক এমডি মারুফ মতিন

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সাবেক ব্যবস্থাপনা পরিচালক এবং মাসলিন ক্যাপিটালের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়ালি উল মারুফ মতিন।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টায় রাজধানীর ল্যাবএইড হসপিটালে তিনি মারা যান।

ওয়ালি উল মারুফ মতিন এর আগে গত ১ সেপ্টেম্বর করোনার উপসর্গ নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ৮ দিন চিকিৎসা নেওয়ার পর করোনা ‘নেগেটিভ’ এলে বাসায় চলে যান তিনি। তবে ওই সময় তার ফুসফুসে সংক্রমণ দেখা দেয়। সেই থেকে তিনি নিয়মিত চিকিৎসকের তত্ত্বাবধানে ছিলেন। কিন্তু অবস্থার অবনতি হলে আবারও তিনি ল্যাবএইডে ভর্তি হন। রোববার ল্যাবএইডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওয়ালি উল মারুফ মতিন ২০১৪ সালে তিন বছরের জন্য চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসাবে যোগ দেন। তবে তার মেয়াদ শেষ হওয়ার আগেই ২০১৬ সালে পদত্যাগ করতে বাধ্য হন। এর আগে তিনি দেশের দ্বিতীয় এই পুঁজিবাজারটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

সিএসই থেকে পদত্যাগ করে ‘মসলিন ক্যাপিটাল’ প্রতিষ্ঠা করেন ওয়ালি উল মারুফ মতিন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ওই প্রতিষ্ঠানটির এমডি ছিলেন। এর আগে তিনি অ্যালায়েন্স ক্যাপিটাল অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন। রোববার আসরের নামাজের পর গ্রামের বাড়ি মেহেরপুরে তাকে দাফন করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm