মাদক উদ্ধারে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন লোহাগাড়া থানার এসআই কিবরিয়া

চট্টগ্রাম-কক্সবাজার সড়কে প্রতিনিয়ত আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ছে মাদককারবারি। লোহাগাড়া থানা পুলিশও নিয়মিত তল্লাশি চৌকি বসিয়ে মাদকসহ ধরছে এসব কারবারিদের।

এই মাদক ও ইয়াবা উদ্ধারে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা মনোনীত হয়েছেন লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ে আইনশৃঙ্খলা, অপরাধ পর্যালোচনা ও মাসিক কল্যাণ সভায় এসআই গোলাম কিবরিয়াকে এ সম্মাননা দেয়া হয়। তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

জানা যায়, ২০২১ সালের ডিসেম্বর এবং ২০২২ সালের জানুয়ারি মাসে মাদক উদ্ধারে বিশেষ ভূমিকা রাখায় পুলিশ সুপার কার্যালয় থেকে লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়াকে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়।

এসআই গোলাম কিবরিয়া বলেন, ভাল কাজে পুরস্কার পেলে কাজের গতি আরও বেড়ে যায়। এ সম্মাননা আমার জন্য গৌরবের। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান স্যার ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিকুর রহমান স্যারের দিক নির্দেশনায় মাদক ও ইয়াবা উদ্ধারে কাজ করে যাচ্ছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুরস্কার লোহাগাড়া থানা পুলিশের জন্য অনেক বড় পাওয়া। আমি চাই, লোহাগাড়া থানা এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ত হোক। মাদক বিক্রেতাদের কোনো ছাড় দেয়া হবে না।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!