আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

মাটিরাঙ্গা পৌর উপ-নির্বাচনে ফরম নিলেন হারুন ও শাহীন

0

মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি মো. হারুন মিয়া।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে তাঁর পক্ষে মাটিরাঙ্গা উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মো. ইসমাইল হোসেনের (ইসমাইল খলিফা) নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এ সময় প্রতিনিধি দলের সদস্যরা চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আমরা ৭নং ওয়ার্ডবাসীদের মতামত নিয়েই ফরম সংগ্রহ করতে এসেছি। যে মানুষটি বিভিন্ন সময় অত্র এলাকার মানুষের সুখে-দুখে কাজ করবে, যার মধ্যে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে মানুষের সেবা করার মানসিকতা রয়েছে এবার আমরা তাকেই নির্বাচিত করবো।

একইদিন মাটিরাঙ্গা পৌর যুবলীগের দপ্তর সম্পাদক মো. শাহীন আলমের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমার নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

এসময় মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জুয়েল চাকমা বলেন, অতীতে ৭নং ওয়ার্ডে উন্নয়নের নামে জনগণের সাথে তামাশা করা হয়েছে। আমরা বিশ্বাস করি জনগণের রায় পেলে শাহীন আলম ৭নং ওয়ার্ডকে উন্নয়নের সড়কে যুক্ত করবেন।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm