আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

0

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে অর্জুন চাকমা (৩৮) ওরফে বর্গা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) প্রসীত গ্রুপের কর্মী বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার আচাই পাড়া (সাপমাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অর্জুন চাকমা খাগড়াছড়ি সদরের পেরাছড়া ইউনিয়নের বাজি চাকমার ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁদার টাকা বন্টনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের পোস্ট পরিচালক বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা (৪৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের তাজা গুলি এবং পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm