মহেশখালীতে সালিশে ভাগিনার লাথিতে মামার মৃত্যু

0

মহেশখালী প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় ক্ষিপ্ত ভাগিনার লাথিতে মামা মোহাম্মদ ইসমাইম হোসেনের (৫৫) মৃত্যু হয়েছে। রোববার সকালে এঘটনা ঘটে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ভাগিনা মোজাম্মেল হোসেনকে আটক করেছে। নিহত মোহাম্মদ ইসমাইল হোসেন ওই ইউনিয়নের বড়কূল পাড়ার আলী রেজার ছেলে।

জানা গেছে, দ্বিতীয় বিয়ে করার জন্য পরিবারের ওপর চাপ সৃষ্টি করছিলেন মোজাম্মেল হোসেন। এনিয়ে রোববার সকাল ১টার দিকে ওই ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ বিন আলীর বাড়িতে সালিশ চলছিল। বৈঠকে মামা-ভাগিনার মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়।

জানা যায়, এক পর্যায়ে মোজাম্মেলের লাথিতে গোপনাঙ্গে আঘাত পেয়ে গুরুতর আহত হন সাবেক মেম্বার ইসমাইল হোসেন। পরে তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলী জানিয়েছেন, মোজাম্মেল নামে যাকে আটক করা হয়েছে তার লাথিতে ইসমাইলের মৃত্যু হয়। মোজাম্মেল তার আপন ভাগিনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যাচ্ছে না। ঘটনার পরপরই পুলিশ একজনকে আটক করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন