মহেশখালীতে সাগর থেকে ৬ রোহিঙ্গা উদ্ধার, আটক ৪ দালাল

0

কক্সবাজারের মহেশখালীতে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার প্রস্ততিকালে ৬ রোহিঙ্গা যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি ফিশিং ট্রলারসহ আটক করা হয় ৪ দালালকে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে মহেশখালীর হোয়ানক কালালিয়াকাটা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া রোহিঙ্গারা হল উখিয়ার থাইংখালী ক্যাম্পের মো. ইউনুসের ছেলে মো. জোবায়ের (২৭), লাম্বাশিয়া ব্লকের নূর মোহাম্মদের ছেলে সালেহ আহমদ (২০), কুতুপালংয়ের সালেহ আহমদের ছেলে আজিজুল হক (২৫), হোসাইন আহমদের ছেলে জিয়াউর রহমান, রশিদ আহমদের ছেলে আক্তার হোসেন ও সুবুইল্লাকাটার মকবুল আহমদের ছেলে মনজুর রহমান (২৭)।

আটক দালালরা হল টেকনাফের হাতিরঘোনার আব্দুর রহিমের ছেলে মো. ফজল আহম্মদ (৪২), পেকুয়া সদরের বাদশাহ মিয়ার ছেলে মো. ইউনুস (৩২), মহেশখালী হোয়ানকের ছনখোলা পাড়ার অলি আহাম্মদের ছেলে আহম্মদ উল্লাহ (৩৬) ও কালালিয়াকাটার আবু সিদ্দিকের ছেলে নুরুল কাদের (২৮)।

আটক ৪ দালাল
আটক ৪ দালাল

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘এ ঘটনায় থানায় একটি মানবপাচার মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি উদ্ধারকৃত রোহিঙ্গাদের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ইনচার্জ বরাবরে পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন