মহেশখালীতে সন্ত্রাসীদের গুলিতে আহত যুবকের মৃত্যু

0

কক্সবাজারের মহেশখালীতে মামার বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে আহত হওয়া মিজান (৩৫) নামক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মিজান কালারমারছড়ার মো. শাহ ঘোনা এলাকার মোস্তাক আহমদের পুত্র। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, রোববার (১৩ অক্টোবর) রাতে কালারমারছড়ার ফকিরজুম পাড়ার পাহাড়ি এলাকায় আত্মসমর্পণ করে জামিনে বেরিয়ে আসা বেশ কয়জন সন্ত্রাসী ও মোহাম্মদ শাহঘোনার রশিদ বাহিনীর ৭/৮ জনের অস্ত্রধারীরা ব্যাপক গোলাগুলি করে। এ সময় পাহাড়ি এলাকা দিয়ে (রাত ২টায়) মামার বাড়ি থেকে দাওয়া খেয়ে বাড়ি ফিরছিল মিজান। ওই সময় সস্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন সে। পরের দিন সকালে আহত অবস্থায় তাকে প্রথমে চকরিয়া পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চমেক হাসপাতালে ২দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে সে মারা যায়।

এদিকে তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে।

নিহতের চাচা দেলোয়ার হোসেন দোয়েল বলেন, ‘তারেক ও রশিদ বাহিনীর সন্ত্রাসীদের গুলিতে আমার ভাইয়ের ছেলে মিজান মারা গেছে।’

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন