মহিউদ্দিন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাল জামালখান ওয়ার্ড ছাত্রলীগ

0

মহিউদ্দিন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাল জামালখান ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটি।

বুধবার (১১ মে) নগরীর মেয়র গল্লির কবরস্থানে নগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্যরা। এ সময় মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে সৌজন্যসাক্ষাৎ করেন তারা।

জামালখান ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘চট্টগ্রাম নগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ ও সেরা ওয়ার্ড হিসেবে জামালখান ওয়ার্ডকে গড়ে তুলেছিলেন আমাদের নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী। দীর্ঘদিন পর এই ওয়ার্ডে গঠিত হওয়া ছাত্রলীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়াটা অনেক সৌভাগ্যের। শিক্ষা-শান্তি-প্রগতির মশাল জ্বালিয়ে ছাত্রলীগের কার্যক্রমকে আরো গতিশীল ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।’

এ সময় উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি জুবায়ের আলম আশিক, সাধারণ সম্পাদক শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়, যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা সিকদার লিপি, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শিবলু দাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাদমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, অর্থ সম্পাদক মোহিত আহমেদ, প্রচার সম্পাদক হিমাদ্রি বোস, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মোহাম্মদ জুবায়ের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm