মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি, ৯ ডাকাত গ্রেপ্তার মিরসরাই ও ব্রাহ্মণবাড়িয়ায়

0

আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। বুধবার রাতে ও বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া ও মিরসরাইয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা। কখনো যাত্রীবেশে, কখনো গাড়ির নিচে রড মেরে, ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার ও মাইক্রোবাসে ডাকাতি করে নগদ টাকা, স্বর্ণ ছিনিয়ে নেয় তারা।

আটককৃতদের কাছ থেকে নগদ অর্থ, মোবাইল, প্রাইভেট কার ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সীতাকুণ্ড উপজেলার মধ্যম সলিমপুর এলাকার সেকান্দার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৩), মিরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি এলাকার রবিউল হোসেনের ছেলে আরাফাত হোসেন রনি (২৩), চট্টগ্রাম ফ্রি-পোর্ট এলাকার মো. ওসমানের ছেলে তুষার (২২), সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ সলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মো. শহিদ (২৩), চট্টগ্রাম কালুশাহ এলাকার মৃত বজলুল হকের ছেলে মো. বক্কর (২৬), ব্রাহ্মণবাড়িয়া কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মহসিন (২৩), ভাটিয়ারীর হাতেম পাড়া এলাকার মো. রফিকের ছেলে রবিউল হোসেন (২৪), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার মো. ইউসুফের ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদুর রহমান (২৩)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, তারা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবেশে ছিনতাই এবং মহাসড়কে ডাকাতি করত।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm