s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

মহসিন কলেজের কর্মচারীদের হাতে শিক্ষা উপমন্ত্রী নওফেলের উপহার

0

চলমান লকডাউন ও মাহে রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে সরকারি হাজী মহসিন কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের মাঝে ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করেছে কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ১টার সময় স্বাস্থ্য বিধি মেনে এই উপহার সামগ্রী বিতরণ করেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মুহাম্মদ আনোয়ার হোসেন পলাশ ও মায়মুন উদ্দিন মামুন।

এ সময় আনোয়ার পলাশ বলেন, একটা ভয়াবহ বৈশ্বিক সংকটে আমরা। উন্নত দেশগুলাতে করোনার ভয়াবহ ছোবলে বইছে মৃত্যুর বন্যা। মহসিন কলেজ ছাত্রলীগের রমজান মাসব্যাপী চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি মহোদয়ের পক্ষ থেকে ইফতার বিতরণ কার্যক্রম অংশ হিসেবে আজ কলেজের কর্মচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রমজান মাসব্যাপী আমাদের ইফতার বিতরণ কার্যক্রম চলবে।

মায়মুন উদ্দিন মামুন বলেন, বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি মহোদয়ের পক্ষ থেকে মহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে রমজান মাসব্যাপী শিক্ষার্থী, কর্মচারী এবং অসহায়, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেওয়া হচ্ছে।

উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা হারুন-অর-রশীদ, শিমলা তন্বী, তাহফিম সোহেল, নাজিম উদ্দিন, আরিফুল ইসলাম, খুরশিদ বিন সুহাত, শাখাওয়াত হোসেন রাব্বী, তাওহীদুল হক কায়সার, সরোয়ার মীর্জা সম্রাট, ইশমাম আহমেদ, লায়লা সিকদার লিপি, নুর উদ্দিন ফয়সাল, আকিফুল ইসলাম ফরহাদ, রাকিব বিন আব্দুর, যুবরাজ দাশ, ইশরাক মাহমুদ, সোহেল তানভীর, নুর আলম, আরিফুল ইসলাম, সরোয়ার জামান, খান সামাদ, জাহানা আক্তার উর্মী।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm