s alam cement
আক্রান্ত
১০২১৮২
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২১

মহল বিশেষের কারণে সুদীপ্ত হত্যার বিচার প্রক্রিয়া বিলম্বিত হচ্ছে : নগর ছাত্রলীগ

0

মহল বিশেষের কারণে সুদীপ্ত হত্যার বিচার প্রক্রিয়া বিলম্বিত হচ্ছে : নগর ছাত্রলীগ 1নিজস্ব প্রতিবেদক : মহল বিশেষের চাপের কারণে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যাকান্ডে বিচার প্রক্রিয়া বিলম্বিত হচ্ছে। হত্যাকান্ডের এক বছর পার হলেও এখনো পুলিশ প্রশাসন অভিযোগপত্র দিতে পারেনি বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে নগর ছাত্রলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলেন ছাত্রলীগ নেতারা। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু।

লিখিত বক্তব্যে ইমু বলেন, ‘সুদীপ্ত বিশ্বাসকে খুনের ঘটনায় ইতোমধ্যে মূল আসামিসহ প্রায় ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অনেকে ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে। তবে ঘটনার মূল হোতা ও নির্দেশদাতাদের নাম এখনো আড়ালেই থেকে গেছে।’

ইমু বলেন, আসামিদের কাছ থেকে নেওয়া জবানবন্দিতে মূল নির্দেশদাতাদের নাম আড়াল করতে নানামুখী প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। প্রশাসনকে প্রভাবিত করার চেষ্টা চলছে। পুলিশ প্রশাসনের চেষ্টা আছে এ ঘটনার সঠিক তদন্ত করে মূল আসামি ও নির্দেশদাতাদের বিচারের মুখোমুখি করার। কিন্তু অনৈতিক প্রভাব আর মহলবিশেষের কারণে বিলম্বিত হচ্ছে বিচার প্রক্রিয়া।
উল্লেখ্য, ২০১৭ সালের ৬ অক্টোবর নগরের নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে বাসার অদূরে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm