আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

মসজিদে বিস্ফোরণে নিহতের পরিবারকে সাইফ পাওয়ারটেকের অনুদান

0

সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে নারায়নগঞ্জ পশ্চিমতল্লা জামে মসজিদে গ্যাস বিষ্ফোরণ ঘটনায় নিহত মো. আবুল বাসার মোল্লার পরিবারের পাশে দাঁড়ালো সাইফ পাওয়ারটেক লিমিটেড। পরিবারটিকে মাসিক ২৫ হাজার টাকা করে ২ বছরের জন্য ৬ লাখ টাকা অনুদান দিয়েছে সাইফ পাওয়ারটেক।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সাইফ পাওয়ারটেক লিমিটেডের ঢাকা অফিসে চেক হস্তান্তর অনুষ্ঠানে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন নিহত আবুল বাসার মোল্লার স্ত্রী তাজিয়া বেগমের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ই-ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সিইও মেজর সিরাজুস সালেকীন (অব.), গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. হাসান রেজা, এক্সিকিউটিভ ডিরেক্টর এডমিন, মেজর ফারুখ আহমেদ খান (অব.), সাইফ পাওয়ার ব্যাটারির হেড অফ ফিন্যান্স এন্ড এ্যাকাউন্ট, মো. হেলাল উদ্দিন শিকদার ও এজিএম, কর্ড মো. নাজমুল করীম প্রমুখ।

ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক ও বৈশ্বিক সংকটে সরকারকে সহায়তা করে চলছে সাইফ পাওয়ার গ্রুপ। এর অংশ হিসেবে করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ২ কোটি টাকা নগদ প্রদানসহ বিভিন্ন সরকারী হাসপাতাল ও প্রতিষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার এবং পিপিই সামগ্রী দিয়েছে ব্যবসায়িক এই গ্রুপ।

এছাড়াও আর্তমানবতার সেবায় এই ব্যবসায়ী প্রতিষ্ঠানটি সর্বদা দুঃস্থ্য ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে থাকে। নারায়নগঞ্জ পশ্চিম তল্লা জামে মসজীদে গ্যাস বিষ্ফোরণ ঘটনায় নিহত মো. আবুল বাসার মোল্লার পরিবারের পাশে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম হিসেবে সাইফ পাওয়ার গ্রুপ কর্তৃপক্ষের সহায়তার হাত বাড়িয়ে দেয়ার বিষয়টি একটি দৃষ্টান্ত।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm