s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

মসজিদে ফিরলেন সাতকানিয়ার সেই ইমাম

0

মুসল্লিদের সঙ্গে সামাজিক দূরত্ব মানা নিয়ে বিরোধের সমঝোতার পর সাতকানিয়ার বারদোনা মসজিদের সেই ইমাম কাজে ফিরলেন। শুক্রবার (৮ মে) দুপুরে মসজিদে ফেরেন ইমাম বেলাল উদ্দিন।

এর আগে বৃহস্পতিবার চট্টগ্রাম প্রতিদিনে ‘মসজিদে সামাজিক দূরত্ব মানতে বলে তোপের মুখে ইমাম’ সংবাদ প্রকাশের পর টনক নড়েছে প্রশাসন ও বারদোনা শাহ আকামুদ্দিন জামে মসজিদ পরিচালনা কমিটির। এর প্রেক্ষিতে ইমাম বেলাল উদ্দিনকে কাজে ফেরানোর ব্যবস্থা করেন প্রশাসন ও মসজিদ পরিচালনা কমিটি।

জানা গেছে, বৃহস্পতিবার (৭ মে) বিকেলে করোনাভাইরাস ঠেকাতে সরকারের বেধে দেওয়া নিয়ম ও স্বাস্থ্যবিধি মানতে বলার জেরে ইমাম বেলাল উদ্দিনকে ইলিয়াস সুবেদার, মোস্তাক, মো. ইলিয়াছ, আলী, মো. রফিক ও নবীসহ আরও কয়েকজন তাকে চাকরি ছাড়তে চাপ দেয়। পরে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কোনো কারণ ছাড়া ইমামকে বহিস্কার করা হবে না জানালে ইলিয়াস সুবেদারের নেতৃত্বে কতিপয় মুসল্লি বৃহস্পতিবার রাতের মধ্যেই ইমাম বেলালকে মসজিদ ত্যাগের নির্দেশ দেন।

বিষয়টি নিয়ে একইদিন রাতে চট্টগ্রাম প্রতিদিনে সংবাদ প্রকাশ করলে টনক নড়ে প্রশাসনসহ মসজিদ পরিচালনা কমিটির। পরে আজ শুক্রবার সাতকানিয়া থানা ও স্থানীয় চেয়ারম্যান নেজামুদ্দিন চৌধুরীর হস্তক্ষেপে বিষয়টি সমাধান করা হয়।

এ ব্যাপারে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদ চট্টগ্রাম প্রতিদিন পত্রিকাকে ধন্যবাদ জানান।

Din Mohammed Convention Hall

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm