s alam cement
আক্রান্ত
৩৪৭৭৫
সুস্থ
৩২০০৫
মৃত্যু
৩৭১

মন্ত্রীর হাতে ৯০ অস্ত্র তুলে দিয়ে সাগরের দস্যুরা ফিরল লোকালয়ে

0

স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে অস্ত্র তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করলেন ৩৪ জলদস্যু। জলদস্যুতা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার লক্ষ্যে এই জলদস্যুরা নিজেদের ব্যবহার করা ৯০টি দেশি বিদেশি অস্ত্র ও প্রায় ২ হাজার বারুদ জমা দেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের বাঁশখালীতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে আত্মসমর্পণ করেন এসব জলদস্যু।

র‍্যাব-৭ এর ব্যবস্থাপনায় আয়োজিত এই আত্মসমর্পণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন র‌্যাব-৭ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মশিউর রহমান।

আত্মসমর্পণ করা এই জলদস্যুদের সকলেই চট্টগ্রাম দক্ষিণ জেলার বিভিন্ন উপকূলীয় এলাকার বাসিন্দা বলে জানিয়েছে র‍্যাব। এসব জলদস্যুকে স্বাভাবিক জীবনে ফিরতে সার্বিক সহায়তা করার ঘোষণা দিয়ে র‍্যাব জানিয়েছে বাকি জলদস্যুদের গ্রেপ্তারের জন্য তাদের অভিযান অব্যাহত থাকবে।

আত্মসমর্পণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি শামসুল হক টুকু এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, আশেকউল্লাহ রফিক এমপি, আইজিপি ড. বেনজীর আহমেদ, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সারওয়ার।

Din Mohammed Convention Hall

এআরটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm